বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
লামা উপজেলায় আসন্ন শার্দীয় দুর্গাপূজা-২৪ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

লামা উপজেলায় আসন্ন শার্দীয় দুর্গাপূজা-২৪ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত। কালের খবর

 

মো: জসিম উদ্দিন বিশেষ প্রতিনিধি, কালের খবর :

লামা উপজেলা প্রশাসনের আয়োজনে ৩ রা অক্টোবর বেলা ১১টায় উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ কামরুল হোসেন চৌং।

উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি), উপজেলা ত্রান কর্মকর্তা, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার প্রতিনিধি, আনসার ভিডিপ কর্মকর্তা, উপজেলা কেন্দ্রীয় পূজা উদযাপন কমিটি ও ইউনিয়ন পর্যায়ের উদযাপন কমিটির নেতৃবৃন্দ, সাংবাদিক, জনপ্রতিনিধি।

উপজেলার ৮টি মন্ডপে যথারিতি পূজা উদযাপন হবে। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ শার্দীয় দুর্গাপূজা যথযথ রীতি অনুস্মরণ করে উৎসাহের সাথে পালনে প্রশাসন সর্বাত্তক সহযোগিতা করবেন বলেন উপজেলা নির্বাহী অফিসার।

সার্বিক নিরাপত্তার জন্য বিভিন্ন কমিটি কাজ করবে। নিরাপত্তায় আনসার, ভিডিপি, পুলিশ, বিজিবি সার্বক্ষণিক দায়িত্ব পালন করবেন। এছাড়া কন্ট্রোল রুম থেকে কঠোর নজরদারী থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com